সোমবার ২৬ অক্টোবর ২০২০

১১ কার্তিক ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৭,২০২০, ০৩:০২

সেপ্টেম্বর ২৭,২০২০, ০৩:০২

ছাত্রাবাসে স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ, যা বললেন কাদের

ছাত্রাবাসে স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে তরুণীকে ধর্ষণের ঘটনায় যারা যারা জড়িত সবার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

রোববার (২৭ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় এ কথা বলেন কাদের।

এদিন প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে কৃষকদের মাঝে উন্নতমানের বীজ বিতরণ, প্রতিবন্ধীদের মাঝে সহায়তা সামগ্রী ও বিভিন্ন হাসপাতালে উন্নতমানের মাস্ক বিতরণ করা হয়।

ধর্ষণ প্রসঙ্গে কাদের আরও বলেন, সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় সরকারের অবস্থান কঠোর। অপরাধীদের বিচারের আওতায় আনা হবে, এটা প্রধানমন্ত্রীর নির্দেশ। জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না।

এদিকে উপনির্বাচন প্রসঙ্গে তিনি (কাদের) বলেন, উপনির্বাচনে মাঠে না থেকে অভিযোগ করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে বিএনপি। উপনির্বাচনে অংশগ্রহণ ছিল তাদের লোক দেখানো।

কাদের বলেন, আওয়ামী লীগের সরকার দমন নীতিতে বিশ্বাস করে না। সরকার মানবিক আচরণ করছে বিএনপির সাথে। নিজের দলের কর্মীদের অপকর্মেরও ছাড় দেয় না সরকার। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে তখন জনগণের মঙ্গলের জন্য কাজ করে।

আমারসংবাদ/জেডআই