বুধবার ০৫ আগস্ট ২০২০

২০ শ্রাবণ ১৪২৭

ই-পেপার

গোপালগঞ্জ প্রতিনিধি

জুলাই ০২,২০২০, ০৭:৩১

জুলাই ০২,২০২০, ০৭:৩১

গোপালগঞ্জে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে ১ জন ও উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা সবাই গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার (২ জুলাই) সকালে ও বুধবার রাতে তারা মারা যান।

গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানান, মৃত ব্যক্তিরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব মিয়া (৬৮) এবং মানিকদাহ গ্রামের দিপংকর শিরালী (৩৪) এদের মধ্যে ১ম জন ১ জুলাই এবং ২য় জন ৩০জুন করোনার উপসর্গশ্বাসকষ্ট, সর্দি, জ্বর, কাশি নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিল। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

তিনি আরও বলেন, শহরের মৌলভীপাড়ার বাসিন্দা টুকু কাজী (৬৭) নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার রাতে তিনি তার বাসায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। স্বাস্থ্য বিধি মেনে এসব মৃত ব্যক্তির লাশের সৎকারের ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান তিনি।

এদিকে, গোপালগঞ্জে নতুন করে ২৭ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে এর মধ্যে সদর উপজেলায় ৪ জন, টুঙ্গিপাড়া ৭ জন, কোটালীপাড়ায় ৬ জন, কাশিয়ানী ২ জন এবং মুকসুদপুর উপজেলায় ৮ জন। জেলায় এ পর্যন্ত মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৭১১ জন। জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৭৯জন।

বর্তমানে ৩২১ জন রোগী জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। জেলায় এ পর্যন্ত ৫ হাজার ২৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। জেলায় ৬০ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

আমারসংবাদ/কেএস