বুধবার ০৫ আগস্ট ২০২০

২০ শ্রাবণ ১৪২৭

ই-পেপার

এম এ রাজ্জাক মিকা, দেওয়ানগঞ্জ (জামালপুর)

জুলাই ০২,২০২০, ০৭:০৫

জুলাই ০২,২০২০, ০৭:০৫

দেওয়ানগঞ্জে নিজের ঘরে অবরুদ্ধ ব্যবসায়ী

দেওয়ানগঞ্জে নিজের ঘরে অবরুদ্ধ করে রাখতে ব্যবসায়ীর ঘরের  দরজায় রাতের বেলায় তালাবদ্ধ করে রাখেন দুস্কৃতিকারীরা। গত মঙ্গলবার দিবাগতরাতে দেওয়ানগঞ্জ থানা রোডস্থ বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রতিদিনকার মতো লুৎফর রহমান স্ত্রী দুই মেয়ে নিয়ে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে জেগে ওঠে ঘরের বাইরে থেকে দরজা বারান্দার মুল গেইটে বড় তালা লাগানো দেখতে পেয়ে হাঁকডাক করেন এবং দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি এম এম ময়নুল ইসলামকে মুঠোফোনে বিষয়টি অবহিত করেন। ওসি তাৎক্ষনিকভাবে তালাটি ভেঙে ঘর থেকে বের  হতে বললে লোকজন তালা ভেঙ্গে তাদেরকে ঘর থেকে বের করেন।

প্রত্যক্ষদর্শীরা জনান, রাতে ঘরের বাইরের বাতি জালানো ছিলো। তার মধ্যেও কে বা কারা ঘরের বারান্দার মূল গেইটে তালা লাগিয়েছে। ব্যাপারটি রহস্যজনক।

বুধবার ঘটনাটি সরেজমিনে লুৎফর রহমান জানান, আজ ভোরবেলা ঘুম থেকে ওঠে আমরা ঘরের বারান্দার বাইরের মূল গেইটে তালা লাগানো দেখতে পাই। বিষয়টি সম্পর্কে আশে পাশের সবাই অবগত রয়েছেন। বাইরে বাতি জানানো ছিলো। এর মধ্যে তালা লাগানোর বিষয়টি ভাবিয়ে তুলেছে।

তিনি আরো জানান, আমার কোনো পুত্র সন্তান নেই, শুধু দুই মেয়ে। আমার আত্মী য় স্বজনরা দীর্ঘদিন থেকে সম্পত্তি নিয়ে আমার সাথে ঝামেলা করে আসছে। এ নিয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় গত ১১ জুন একটি অভিযোগও দায়ের করেছি।

এরপর থেকে প্রতিপক্ষ একের পর এক সম্পত্তি দখলসহ জীবন নাশের  হুমকি ধামকি দিয়ে আসছেন। ঘরে তালা ঝুলানোর পেছনে ওই চক্রটি কাজ করছে বলে আমার ধরণা। এ অবস্থায় আমি স্ত্রী দুই মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

আমারসংবাদ/এমআর