বুধবার ০৫ আগস্ট ২০২০

২০ শ্রাবণ ১৪২৭

ই-পেপার

ক্রীড়া প্রতিবেদক

জুলাই ১৪,২০২০, ১১:১৫

জুলাই ১৪,২০২০, ১১:১৫

বিয়ে করলেন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত

বিয়ে করেছেন দেশের উদীয়মান ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত। রাজশাহীতে গেলো শনিবার ছোট্ট পারিবারিক আয়োজনে সম্পন্ন হয়েছে আনুষ্ঠানিকতা।

চার বছর সম্পর্কের পর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাবরিন সুলতানা রত্নাকে বিয়ে করেছেন তিনি। তারা দুজনেই রাজশাহীর।

গণমাধ্যমকে শান্ত জানালেন, করোনাভাইরাস পরিস্থিতির কারণে শুধু দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলা হয়েছে। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পরিসংখ্যানে তৃতীয় বর্ষে পড়ছেন সাবরিনা।

স্ত্রীর প্রতি ভালোবাসা জানিয়ে বিয়ের ছবি নিজের ফেসবুকে দিয়ে এই ব্যাটসম্যান সবার দোয়া চেয়েছেন, ‘আমার পাশে অন্য কেউ থাকতে পারে কখনো কল্পনাও করিনি। তুমিই আমার ভালোবাসা, আমার জীবনকে ভালো করেছ তুমি। তোমাকে ভালোবাসি প্রিয়তমা। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

স্কুল ক্রিকেটে রেকর্ড উঠে আলোয় এসেছিলেন শান্ত। পরে বয়সভিত্তিক সবগুলো ধাপ পেরিয়ে তিনি পৌঁছান জাতীয় দলে। জাতীয় দলে জায়গা এখনো পাকা না হলেও তার মধ্যে বরাবরই দারুণ সম্ভাবনা দেখেন নির্বাচকরা। করোনার কারণে খেলা বন্ধ হওয়ার আগে সব ফরম্যাটেই বেশ ছন্দেও ছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

স্কুল ক্রিকেট থেকে উঠে আসা শান্ত দেশের বয়সভিত্তিক ক্রিকেটের বিভিন্ন ধাপে দুর্দান্ত পারফর্ম করে এখন লড়াই করছেন জাতীয় দলে থিতু হতে। ২১ বছর বয়সী ব্যাটসম্যান এখনও পর্যন্ত বাংলাদেশের হয়ে খেলেছেন ৪ টেস্ট, ৫ ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি।

করোনাভাইরাসের প্রকোপে খেলা বন্ধ হওয়ার আগে এবছর বেশ ভালো ফর্মে ছিলেন শান্ত। গত জানুয়ারিতে বিপিএলে করেছেন সেঞ্চুরি। ফেব্রুয়ারিতে বিসিএলের ম্যাচে খেলেছেন ২৫৩ রানের অপরাজিত ইনিংস। পরে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্টে করেছেন ৭১ রান।

আমারসংবাদ/এআই