শুক্রবার ০৫ জুন ২০২০

২২ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

রাজিবুল ইসলাম

মে ১১,২০২০, ০৩:২১

মে ১১,২০২০, ০৩:৩১

করোনায় দরিদ্রদের সেবায় ‘সিআরসেভেন ফ্যানস ক্লাব’

করোনা ভাইরাস থেকে মানুষকে বাঁচাতে জীবনের মায়া ত্যাগ করে যুদ্ধ করছে ডাক্তার, প্রসাশন, সাংবাদিক সহ আরো অনেক পেশাজিবি মানুষ। এবার সেই যুদ্ধে নাম লেখালেন ৪৮ হাজারের ও বেশি সদস্যের ‘ক্রিস্টিয়ানো রোনালদো ফ্যানস ক্লাব ফাউন্ডেশন।’ অসহায় গরীব মানুষদের খাবার বিতরণ করেছে এই ফ্যানস ক্লাবের সদস্যরা। সারাদেশে এ পর্যন্ত ৩২০টি পরিবারের মাঝে খাবার এবং ঈদের পোষাক বিতরণ করেছে এই ‘সিআরসেভেন ফ্যানস ক্লাব’।

যার মধ্যে, ঢাকার কমলাপুর ও মতিঝিলে ৬০ জনের মাঝে খাবার ও ঈদের জামা বিতরণ, কুমিল্লায় ১০০ জন, নারায়ণগঞ্জে ২০ জন, মানিকগঞ্জে ৪০ জন এবং সিলেটের সুনামগঞ্জে ১০০ জনের মাঝে খাবার বিতরণ করেছে এই ফ্যানস ক্লাবের সদস্যরা।

কোন ডোনার ছাড়াই এই ফ্যানস ক্লাবের সদস্যদের নিজ অর্থায়নের মাধ্যমে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যেই প্রশংসা কুড়িয়েছে ‘সিআরসেভেন ফ্যানস ক্লাব’।

ক্রিস্টিয়ানো রোনালদো ফ্যানস ক্লাব ফাউন্ডেশনের অ্যাডমিন তামিম খান দৈনিক আমার সংবাদকে বলেন, ‘পর্তুগালের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোকে যারা ভালোবাসেন তাদের নিয়েই এই ফ্যানস ক্লাবটি খোলা। গ্রুপের সকল সদস্যরা মিলে করোনার এই মহামারিতে গরীবদের পাশে থাকার চেষ্টা করছি আমরা।’

সিআরসেভেন ফ্যানস ক্লাব ফাউন্ডেশনের আরেক অ্যাডমিন মেহেদি হাসান রিপন দৈনিক আমার সংবাদকে বলেন, ‘আমরা সব সময় গ্রুপ থেকে গরীবদের জন্য কাজ করার চেষ্টা করি। আমরা যে যার সামর্থ অনুযায়ী মানুষকে খাবার এবং পোশাক দিয়ে যাচ্ছি। সামনেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।’

খেটে খাওয়া হত দরিদ্রদের জন্য কাজ করে যাবেন বলেও জানান ‘সিআরসেভেন ফ্যানস ক্লাব’ এর অ্যাডমিল প্যানেলের সদস্য রনি চাকলাদার, সারোয়ার হোসেন, মো, ফাহিম, রাসেল আহমেদ, বায়েজিদ সরকার, সানোয়ার হোসেন, নাহিদ ইসলান, নাদিম ইসলাম, মাহাম্মুদ লাল সহ অন্যন্ন সদস্যরা।

আমারসংবাদ/কেএস