সোমবার ২৫ মে ২০২০

১১ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

ক্রীড়া প্রতিবেদক

মে ০৪,২০২০, ০৭:২৬

মে ০৪,২০২০, ০৭:২৬

তামিমের সংশয়, আর বেশিদিন বাঁচবে না মুশফিক!

প্রাণঘাতী করোনাভাইরাসে স্থবির পুরো দেশ। সাধারণ মানুষের পাশাপাশি ঘর থেকে বের হতে পারছে না জাতীয় দলের ক্রিকেটাররাও। এমতাবস্থায় ঘরে বসে সময় কাটাচ্ছেন তারা।

এদিকে সম্প্রতি ফেসবুক লাইভে এসে আড্ডা জমিয়েছিলেন টাইগারদের কয়েকজন। তামিম-মুশফিকের পরদিন রোববার (৩ মে) ফেসবুক লাইভে সমর্থকদের সামনে হাজির হয়েছিলেন ক্রিকেটার তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ। সেখানে সতীর্থ মুশফিক মারা যেতে পারেন বলে উল্লেখ করেন তামিম!

তবে কেন এমনটা বলেছিলেন তিনি, পরক্ষনে জানা যায় তার আসল কারণ। মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে রোববারের লাইভ আড্ডাতে মুশফিক প্রসঙ্গে তামিম বলেন, যেভাবেই হোক আমার সময়টা ভালো যাচ্ছে। বাচ্চা-কাচ্চাদের নিয়ে সময়টা কেটে যাচ্ছে।

তবে আমি মুশফিকের কথা চিন্তুা করছি। ও তো মন হয় আর বেশিদিন বাঁচবে না। আরও কিছুদিন এভাবে অপেক্ষা করতে হলে ব্যাটিং না করে মরে যাবে!

মূলত বাংলাদেশ ক্রিকেট দলে সবচেয়ে পরিশ্রমী ক্রিকেটারের কথা উঠলে সবার আগে আসবে মুশফিকের নাম। ঘণ্টার পর ঘণ্টা ব্যাটিং করলেও যেনো থামানো যায় না তাকে। ব্যাটের সাহচর্য পছন্দ করলেও দীর্ঘদিন কোনো ম্যাচ বা অনুশীলনে ব্যাট করতে পারছেন না মিস্টার ডিপেন্ডেবল (মুশফিক)। তাই তার জন্য ভীষণ টেনশনে তামিম ইকবাল।

এর আগে তামিমের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভের আড্ডায় ব্যাট করতে না পারার বিষয়ে আফসোস করেছেন মুশফিক। সেখানে বলেছিলেন, সত্যি কথা বলতে এখন কিছুটা বিরক্ত লাগছে। ব্যাটকে অনেক মিস করছি। খারাপ লাগছে। বাসায় যে ব্যাট আছে সেগুলো প্রতিদিন ধরি। কবে যে ব্যাটিং করবো।

তবে তামিম এই কথা পুরোপুরি মজার ছলেই বলেছেন।

আমারসংবাদ/জেডআই