সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

স্পোর্টস ডেস্ক

মে ০১,২০২০, ০৪:১১

মে ০১,২০২০, ০৪:১১

ভক্তদের সাথে লাইভে আড্ডা দিবেন তামিম-মুশফিক

 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওডিআই অধিনায়ক তামিম ইকবাল ও সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম শনিবার (২ মে) রাত সাড়ে ১০টায় লাইভে আসছেন।

সাকিব আল হাসান ও তামিম ইকবাল এর অগে অনেকবার সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে আসলেও এবার প্রথমবারের মতো মুশফিক তার ইনস্টাগ্রাম থেকে তামিমের সাথে লাইভে আসতে যাচ্ছেন।

বিশ্বব্যাপী করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর থেকে ঘরবন্দী হয়ে যাওয়া অনেক খেলোয়াড় বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে তাদের সর্বশেষ অবস্থা, স্মৃতি ও নানা অজনা গল্প শেয়ার করছেন।

মুশফিকুর রহিম তার অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে ক্রিকেট ফ্যানদের তামিম ইকবালের সাথে তার ‘আড্ডায়’ যোগ দেয়ার আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, মুশফিকুর রহিম তার নিজ জেলা বগুড়ায় চিকিৎসকদের মাঝে বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদানের পাশাপাশি করোনার কারণে ক্ষতিগ্রস্ত মানুষে পাশে দাঁড়াতে নিজের ঐতিহাসিক একটি ব্যাট নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন।

তামিম ইকবালও করোনাভাইরাস মহামারি ঠেকাতে চলমান লকডাউনে অসহায় অবস্থায় থাকা দেশের ক্রীড়াবিদদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

দুর্যোগময় সময়ে সাইক্লিং, সাঁতার, জিমন্যাস্ট, ফুটবল, ক্রিকেট, কাবাডি, উশু এবং হকিসহ বিভিন্ন খেলার ৯১ ক্রীড়াবিদকে আর্থিক সহায়তা দিয়েছেন তামিম।

এর আগে, এ মহামারি চলাকালীন দরিদ্রদের সহায়তার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেশের শীর্ষ ক্রিকেটারদের ১৫ দিনের বেতন অনুদান দেয়ার ক্ষেত্রে তামিম নেতৃত্ব দিয়েছিলেন।

আমারসংবাদ/জেআই