সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

স্পোর্টস ডেস্ক

এপ্রিল ২৮,২০২০, ০৪:৫৪

এপ্রিল ২৮,২০২০, ০৪:৫৪

৯১ ক্রীড়াবিদের পাশে তামিম

 

করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটময় পরিস্থিতিতে ৯১ জন অসহায় ক্রীড়াবিদকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

মঙ্গলবার (২৮ এপ্রিল) ক্রিকেট কোচ মো. হুমায়ুন কবির শাহীন বলেন, গেল তিন-চার দিনে খুঁজে খুঁজে ৯১ অ্যাথলেট বের করা হয়েছে। সেই তালিকায় রয়েছেন ফুটবলার, হকি খেলোয়াড়, সাঁতারু, ভারোত্তোলক, জিমন্যাস্ট- সবাই। কোনো খেলার লোকজনই বাদ পড়েনি। এরই মধ্যে বিকাশের মাধ্যমে সবাইকে আর্থিক সহায়তা করা হয়েছে।

তিনি বলেন, তালিকা অনুযায়ী আমি সবাইকে ফোন দিয়েছিলাম। আমার পরিচয় দিয়ে বলেছি- তামিম আপনাদের খোঁজ নিয়েছে। আপনাদের পরিবারের সবার সুস্থতা কামনা করেছে সে। ড্যাশিং ওপেনার শুধু আপনাদের সঙ্গে একটু শরিক হলো। তার হয়ে আমি কিছু টাকা পাঠাচ্ছি। বাজার করে পরিবারের সদস্যদের নিয়ে খায়েন। অপ্রত্যাশিত এ সাহায্যে খুশি হয়েছে সবাই। অনেকে কান্না করেছে।

এর আগে তামিম জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে করোনা দুর্গতদের জন্য তহবিল গঠন করেন। উদীয়মান অসহায় অ্যাথলেট সামিউলের পাশে দাঁড়ান তিনি। সমাজকর্মী নাফিসা খানের ডাকে সাড়া দেন টাইগার ওয়ানডে অধিনায়ক। গেল ২৪ এপ্রিল তার পক্ষ থেকে ঢাকা শহরের ৯ এলাকায় ১৫০ ঊর্ধ্ব পরিবারের কাছে উপহার পৌঁছে দেন তিনি। সতীর্থ ক্রিকেটার নাজমুল ইসলাম অপু যখন নারায়ণগঞ্জে দুস্থদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন, সেখানেও এগিয়ে আসেন তামিম।

আমারসংবাদ/জেআই