বৃহস্পতিবার ০২ এপ্রিল ২০২০

১৯ চৈত্র ১৪২৬

ই-পেপার

স্পোর্টস ডেস্ক

মার্চ ২১,২০২০, ০৭:৩৫

মার্চ ২১,২০২০, ০৭:৩৫

এবার ইংল্যান্ডে সবধরনের ক্রিকেট বন্ধ ঘোষণা

করোনাভাইরাসের কারণে আগামী ২৮ মে পর্যন্ত ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে সব ধরনের পেশাদার ক্রিকেট স্থগিত করা হয়েছে। ক্রিকেটপ্রধানরা শুক্রবার এ ঘোষণা দেন।

কাউন্টি ও প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (পিসিএ) সঙ্গে আলোচনার পর চলতি বছরের মৌসুম শুরু সাত সপ্তাহ বিলম্ব করার সিদ্ধান্ত নিয়েছে ইসিবি। কাউন্টি চ্যাম্পিয়নশিপের প্রথম শ্রেণির চারদিনের ম্যাচগুলো আগামী ১২ এপ্রিল থেকে শুরুর সূচি ছিলো।

এ মাসের শেষ দিকে শ্রীলংকায় অনুষ্ঠেয় মেরিলেবোন ক্রিকেট ক্লাব ও এসেক্সের মধ্যকার বার্ষিক চ্যাম্পিয়ন কাউন্টি ম্যাচটিও স্থগিত করা হয়েছে।

ইসিবি জানায়, জুন-জুলাই বা আগস্টে মৌসুম শুরুর বিষয়টি বিবেচনা করা হয়েছিল। বিকল্প হিসেবে মূল লক্ষ্য ছিল আগামী জুনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ, টি-২০ ব্লাস্ট এবং ভারতের বিপক্ষে নারী দলের সিরিজের দিকে।

আগামী ৪ জুন থেকে ওভালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ শুরুর নির্ধারিত সময় ছিলো।

ইসিবি জানিয়েছে এই ভয়াবহ পরিস্থিতির মাঝেও মৌসুম শুরুর বিষয়ে রুদ্ধদ্বার আলোচনা চলবে এবং প্রয়োজনে প্রতিযোগিতার দৈর্ঘ্য কমিয়ে আনার বিষয়টি বিবেচনা করা হবে।।

ইসিবির প্রধান নির্বাহী অফিসার টম হ্যারিসন বলেন, ‘এই মুহূর্তে আমাদের কাছে তথ্য আছে, আগামী ২৮ মে পর্যন্ত অনিবার্য কারণে পেশাদার ক্রিকেট শুরু করা যাচ্ছে না।’

আমারসংবাদ/এমআর