বৃহস্পতিবার ০২ এপ্রিল ২০২০

১৯ চৈত্র ১৪২৬

ই-পেপার

স্পোর্টস ডেস্ক

মার্চ ১৪,২০২০, ০১:১৮

মার্চ ১৪,২০২০, ০১:১৮

এবার দিবালার শরীরে করোনা শনাক্ত

সারা বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এর মধ্যে একের পর এক করোনা আক্রান্ত ফুটবলারের সংখ্যা বাড়ছে। এবার এ কাতারে যুক্ত হল ইতালির শীর্ষ ফুটবল ক্লাব জুভেন্টাসের অন্যতম প্রধান তারকা খেলোয়াড় পাওলো দিবালা। এর আগে গত বুধবার তার ক্লাব সতীর্থ ড্যানিয়েল রুগানির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে।

এদিকে এ মরণঘাতী ভাইরাসের ভয়ে ইউরোপিয়ান ফুটবল লীগগুলো বাতিল করা হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে বলা হয়, জুভেন্টাসের খেলোয়াড়, কর্মকর্তাসহ ১২১ জন নিজস্ব কোয়ারেনটাইনে ছিলেন। এর মধ্যে থাকা আর্জেন্টিনা জাতীয় দলের ফুটবলার দিবালার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাকে জুভেন্টাসের নিজস্ব কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

গত রোববার রাতে ইন্টার মিলানের সঙ্গে খেলা ছিল জুভেন্টাসের। ‘ক্লোজ ডের’ সে খেলায় ইন্টার মিলানকে ২-০ গোলে হারায় জুভেন্টাস। এ ম্যাচে দিবালাদের সঙ্গে ছিলেন তাদের ক্লাবের প্রথম করোনাভাইরাসে আক্রান্ত রুগানি।

এদিকে, ক্লাবটির শীর্ষ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো পর্তুগালে তার বাড়িতে গিয়ে ‘হোম কোয়ারেনটাইনে’ রয়েছেন। তিনিও রুগানির সঙ্গে গত রোববারের ম্যাচে খেলেছেন। তাকে রুগানির সঙ্গে উদযাপন করতেও দেখা গেছে।

এদিকে, ইংলিশ ফুটবলেও আঘাত হেনেছে করোনাভাইরাস। আর্সেনালের কোচ মিকেল আর্তেতা এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার আগে এ ক্লাবটির খেলোয়াড়দের নিজস্ব কোয়ারেনটাইনে রাখা হয়।

আমারসংবাদ/কেএস