সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

ফেব্রুয়ারি ০৬,২০১৫, ০৫:২০

জানুয়ারি ০৪,২০২০, ১০:৪০

আজমলকে বিশ্বকাপে চায় না পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট

 

পাকিস্তানের বিশ্বকাপ দলে প্রয়োজন নেই সাঈদ আজমলের! ব্যাপারটি তেমনই তো হলো। পাকিস্তান ক্রিকেট বোর্ডকে সেদেশের জাতীয় দলের ম্যানেজমেন্ট এমন কথাই বলেছে। আজমল অবৈধ বোলিং অ্যাকশন শুধরে পরীক্ষা দিয়েছেন আইসিসির কাছে। আর সেই পরীক্ষার ফল প্রকাশ হতে পারে যে কোনো সময়ে।

এই অবস্থায় পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি তাদের দলের ম্যানেজমেন্টের কাছে একটা প্রস্তাব পাঠায়। বলা হয়, আইসিসি যদি অবৈধ বোলিং অ্যাকশন থেকে মুক্তি দেয় আজমলকে তাহলে তিনি বিশ্বকাপ দলে যোগ দিক। কিন্তু টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে এই প্রস্তাব নাকচ করে দেয়া হয়েছে।

"আমাদের সাঈদ আজমলকে দরকার নেই। যদি সে আইসিসির কাছ থেকে বোলিং অ্যাকশনে রেহাই পায় তারপরও না।" পিসিবির একটি সূত্র জানিয়েছে, এমনটাই জবাব এসেছে টিম ম্যানেজমেন্টের কাছ থেকে।


সেই সূত্রই বলছে, নিউজিল্যান্ডে পাকিস্তানের বোলিং আক্রমণের বেহাল দশা দেখা গেছে। আর সে কারণে পিসিবি আজমলের প্রস্তাবটি দেয়। এই প্রসঙ্গে পিসিবির সূত্রটি বলেছে, "আজমলের ব্যাপারে যে কোনো সময় রিপোর্ট পাওয়ার আশা করছে পিসিবি। ফল ইতিবাচক হোক বা নেতিবাচক হোক, এখন তাতে কিছু আসে যায় না। টিম ম্যানেজমেন্ট তাকে ছাড়াই বিশ্বকাপ খেলার সিদ্ধান্ত নিয়েছে। দলে তার দরকার নেই।

 যদিও আজমল এর মধ্যে ঘোষণা দিয়েছে যে বায়োমেকানিক্স টেস্টে পাশ করে গেলে সে বিশ্বকাপ খেলতে প্রস্তুত। বোলিং আক্রমণকে আরো শক্তিশালী করতে তাকে নেয়া যেত।" ২৪ জানুয়ারি ভারতের চেন্নাইয়ে আজমলের বায়োমেকানিক্স টেস্ট নেয়া হয়।