সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

ফেব্রুয়ারি ০৩,২০১৫, ০২:৪৫

জানুয়ারি ০৪,২০২০, ১০:৪০

রোনালদোর দাম এখন ৩০০ মিলিয়ন পাউন্ড!

 

ধরা যাক রিয়াল মাদ্রিদ ছেড়ে দিতে চায় ক্রিশ্চিয়ানো রোনালদোকে। রোনালদোও আর থাকতে চান না রিয়ালে। তাহলে রোনালদোর অন্য দলে যাওয়ার দামটা হতে পারে কেমন? পর্তুগিজ সুপারস্টারের এজেন্ট বলেছেন, ৩০০ মিলিয়ন পাউন্ড! রোনালদোর দাম এখন ৩০০ মিলিয়ন পাউন্ড!

হোর্গে মেন্দেস হলেন রোনালদোর এজেন্ট। আর তিনি রোনালদোকে বর্ণনা করেন "সর্বকালের সেরা ক্রীড়াবিদ" হিসেবে। আর খুবই স্বতন্ত্র প্রতিভা হিসেবেও চিহ্নিত করেছেন ৩ বারের ফিফা বর্ষসেরা খেলোয়াড় ব্যালন ডি'অর জয়ী রোনালদোকে। বিবিসি স্পোর্টসের কাছে মেন্দেস বলেছেন, "এই মুহূর্তে ক্লাব যদি ৩০০ মিলিয়ন পাউন্ডে তাকে বিক্রি করতে চায় তাহলে কেউ না কেউ সেই টাকা দেবে।" এটা একটা মূল্যমান আসলে। কারণ, মেন্দেসই বলেছেন ক্যারিয়ারের শেষ পর্যন্ত রোনালদো রিয়ালেই থাকবেন। এবারও বলেছেন, রিয়ালেই থাকবেন রোনালদো।

২০০৯ সালে রোনালদোকে বিশ্বরেকর্ড গড়া ৮০ মিলিয়ন পাউন্ডে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদে আনে স্প্যানিশ ক্লাবটি। সেই থেকে রোনালদো উঠে যাচ্ছেন সাফল্যের স্বর্ণচূড়ায়। রোনালদোর এজেন্ট মেন্দেস বর্তমান বিশ্বের অন্যতম সেরা ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিত্ব। সাবেক নাইটক্লাব মালিক মেন্দেস এখন হোসে মরিনহো, লুই ফেলিপে স্কলারি, রাদামেল ফ্যালকাও, অ্যাঙ্গেল দি মারিয়া, হামেস রদ্রিগেস, ডেভিড দি গিয়া, ভিক্টর ভালদেস ও দিয়েগো কস্তার এজেন্ট।