সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

জানুয়ারি ২১,২০১৫, ১২:১৮

জানুয়ারি ০৪,২০২০, ১০:৪০

রোনালদোর নতুন প্রেমিকা 'লুসিয়া'!

 
এতদিন মুখ বুঝে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রুশ মডেল ইরিনা শায়েকের সাথে তার সম্পর্ক ভাঙ্গার বিষয়ে কোনও কথা বলেন নি। এবার রোনালদো নিজেই বললেন তার বিচ্ছেদের কথা। শুভ কামনা জানালেন ইরিনাকে তার সামনের জীবনের জন্য। একই সময়ে গুজব উঠেছে, রিয়াল মাদ্রিদ টিভি সাংবাদিক লুসিয়া ভিলালনের সাতে সম্পর্কে জড়িয়ে পড়েছেন রোনালদো। এই জুটি এখন ডেটও করছে।


২০১০ সালের জানুয়ারি থেকে ইরিনার সাথে ডেট করছিলেন রোনালদো। সম্প্রতি ফিফা ব্যালন ডি'অরে রোনালদোর বিশ্ব সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতার সময় পাশে ছিলেন না ইরিনা। তখনই সম্পর্ক ভেঙ্গে গেছে এমন গুজব ওঠে। ইরিনার পক্ষ থেকে তার এজেন্ট গেল সপ্তায় বিচ্ছেদের কথা নিশ্চিত করে।

আর এখন রোনালদো নিজেই জানালেন, "পাঁচ বছর ডেটিং করার পর ইরিনা শায়েকের সাথে আমার সম্পর্ক শেষ হয়ে গেছে।" রোনালদো একটি লিখিত বিবৃতি পাঠিয়েছেন অ্যাসোসিয়েট প্রেসের কাছে। সেখানে আরো লিখেছেন, "নতুন পথে পা বাড়ানোই আমাদের জন্য ভালো হবে বলে আমাদের দুজনার বিশ্বাস। ইরিনা সবদিক দিয়ে সুখী হোক, সেটাই কামনা।"
রোনালদোর নতুন প্রেম 'লুসিয়া'!

ব্যালন ডি'অরে ইরিনার অনুপস্থিতিতে পর্দার সামনে আসেন একজন স্পোর্টস রিপোর্টার। রোনালদোর সাথে তার ব্যালন ডি'অর উদযাপন করছিলেন রিয়াল মাদ্রিদ টিভির ক্রীড়া সাংবাদিক লুসিয়া। লুসিয়া প্রথম রোনালদোর সাথে আলোচনায় আসেন জুরিখের পুরস্কার বিতরনীর সময়টাতে। রোনালদোর সাথে তার হাসিমাখা ছবি টুইটারে পোস্ট করেন লুসিয়া। "৩ হল! গোল্ডেন বলের অভিনন্দন! জুরিখ ১২/০১/১৫", এই ছিল লুসিয়ার ভাষ্য। ২২ বছর বয়সী লুসিয়া ওখান থেকেই আলোচনায় আসেন।

এদিকে রোনালদো রীতিমতো বাবার দায়িত্ব পালন করাটা উপভোগ করছেন। তার চার বছর বয়সী সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়রকে সোমবার স্কুলে দিতে গেলেন। এই দায়িত্বও ভালো লাগছে রোনালদোর। ছেলের জন্য সব দায়িত্ব পালনেই রাজি রোনালদো। তার স্বপ্ন ছেলেও ফুটবলকে ভালোবাসবে। তার উত্তরসূরী হবে মাঠেও। যদিও ছেলে অন্যকিছু হতে চাইলেও তাতে বাধা দেবেন না রোনালদো।