রবিবার ৩১ মে ২০২০

১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মে ২০,২০২০, ১০:৩৬

মে ২০,২০২০, ১০:৩৬

দুর্যোগে নগরবাসীর পাশে মায়া-মুরাদ

করোনার দুর্যোগে রাজধানীর মানুষের পাশে দাড়িয়েছেন অভিক্ত মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এবং ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ।

তারা ব্যক্তিগত উদ্যোগ ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন। খাদ্য সামগ্রী ও নগদ সহায়তা দিয়ে আসছেন তারা।

এর অংশ হিসেবে বুধবার (২০ মে) বিকালে পবিত্র রমজান মাসে অসহায় ও দুস্থদের মাঝে ঢাকা মহানগর দক্ষিণ ১৬ নং ওয়ার্ডে নগদ অর্থ সহায়তা করেন।

আওয়ামী লীগের সভাপতি জামিলুর রহমান পলাশের উদ্যোগে ধানমন্ডি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে অসহায়, কর্মহীন, দুস্থদের মাঝে এ নগদ অর্থ বিতরন করা হয়। এসময় ৮০০ দুস্থ পরিবারের মাঝে সামাজিক দূরত্ব থেকে নগদ অর্থ বিতরন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অবিভক্ত মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীর বিক্রম ও ঢাকা দক্ষিণের সাবেক সাধারন সম্পাদক শাহে আলম মুরাদ।

এছাড়া উপস্থিত ছিলেন-এ্যাড. কাজী মোর্শেদ হোসেন কামাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মহানগর দক্ষিণ, মোহাম্মদ নজরুল ইসলাম বাবুল , সাধারণ সম্পাদক, কলাবাগান থানা আওয়ামী লীগ, হোসেন হায়দার হিরু, সাবেক কমিশনার ১৬ নং ওয়ার্ড, শফিকুল ইসলাম শফিক।

যুবলীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক ও সাবেক ছাত্রনেতা, সাজিদ হাসান রাসেল, যুগ্ন সাধারন সম্পাদক শাহবাগ থানা আওয়ামী লীগ, জাকির হোসেন যুগ্ম সম্পাদক ওয়ার্ড আওয়ামী লীগ, শাহবাগ থানা।

আমারসংবাদ/আরআই/এআই