শনিবার ০৬ জুন ২০২০

২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মে ১৫,২০২০, ০৫:৩৮

মে ১৫,২০২০, ০৫:৩৯

ঈদে পরিবারের জন্য পোশাক না কিনে ত্রাণ বিতরণ

ঈদে নিজের পরিবার এবং আত্মীয় স্বজনদের জন্য পোশাক না কিনে মাদারীপুর সদর উপজেলার অসহায়, দুঃস্থ ও কর্মহীন ১ হাজার পরিবারের মাঝে খাবারসহ ঈদ সামগ্রী বিতরণ করলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য শাহাবুদ্দিন ফরাজী।

শুক্রবার (১৫ মে)দুপুরে মাদারীপুর সদর উপজেলায় তার নিজের বাড়িতে অসহায় ও দুঃস্থদের মাঝে এই খাবার সামগ্রী বিতরণ করেন তিনি।

মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নসহ বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ্য কর্মহীন প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ডাল ১ কেজি,চিনি ১, তেল ১ লিটার, সেমাই ১ প্যাকেট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন, পৌর ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন সাদুসহ আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দরা।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য শাহাবুদ্দিন ফরাজী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপনেত্রী আওয়ামী লীগের সকল নেতাকে নির্দেশ দিয়েছেন যে, এবার ঈদে নিজেদেও পোশাক প্রসাধনী না কিনে ওই টাকাটা যাতে অসহায় ও দুস্থ্যদের মাঝে বিতরণ করা হয়।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশমতে মাদারীপুর সদর উপজেলার বিভিন্ন অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার ও ঈদ সামগ্রী বিতরণ করেছি। করোনার এই মহামারি যতদিন থাকবে ততদিন বাংলাদেশ আওয়ামী লীগ দেশের জনগনের পাশে থাকবে।

আমারসংবাদ/আরআই/এআই