সোমবার ৩০ মার্চ ২০২০

১৬ চৈত্র ১৪২৬

ই-পেপার

মামুনুর রশিদ, ত্রিশাল (ময়মনসিংহ)

ফেব্রুয়ারি ২৩,২০২০, ০৩:৩২

ফেব্রুয়ারি ২৩,২০২০, ০৩:৩২

ত্রিশালে উপজেলা যুবলীগের লিফলেট বিতরণ

মুজিব বর্ষের অঙ্গীকার যুবকরাই হউক দেশ গঠনের হাতিয়ার প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে উপজেলা যুবলীগের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করেছেন।

রোববার সকালে ত্রিশাল উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সরকার জুয়েল নেতৃত্বে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা ত্রিশাল পৌর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি অফিস, দোকানপাট ও জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেন।

ত্রিশাল উপজেলা যুবলীগের লিফলেটে উল্লেখযোগ্য ছিল, নিজেকে উদ্যোক্তা হিসেবে গড়ে তুলুন, শেখ হাসিনার উন্নয়নের সহযোগী হোন। মাদক থেকে দূরে থাকুন, সুস্থ সুন্দর স্বাভাবিক জীবন গড়ুন।

ফুটওভার ব্রিজ ব্যবহার করুন, দুর্ঘটনা থেকে বাঁচুন। ট্রাফিক আইন মেনে চলুন, ঝুকিমুক্ত চলাচল করুন। যত্রতত্র পার্কিং বন্ধ করুন, যানজট কমাতে সহযোগিতা করুন। ইভটিজিং থেকে দূরে থাকুন, নারী নির্যাতন বন্ধ করুন।

এছাড়াও তাদের লিফটের উল্লেখযোগ্য ছিল প্রতিবন্ধীদের মানসিক বিকাশে পাশে থাকুন, পুলিশকে সহযোগিতা করুন, অপরাধমুক্ত সমাজ গড়ুন। অন্যায় প্রতিরোধে এগিয়ে আসুন ৯৯৯ এর সহযোগিতা নিন। নিজেকে দুর্নীতি মুক্ত রাখুন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার আহ্বান জানানো হয় তাদের লিফলেটটিতে।

আমারসংবাদ/এমআর