রবিবার ২৫ অক্টোবর ২০২০

১০ কার্তিক ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৩,২০২০, ০১:০৯

ফেব্রুয়ারি ২৩,২০২০, ০১:০৯

ভিতরে আ.লীগের যৌথসভা বাহিরে সাধারণ কর্মীদের মানববন্ধন

২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের ভিতরে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাথে যৌথসভা চলাকালে কার্যালয়ে বাহিরে তৃণমূল সম্মেলনের অনিয়ম ও পকেট কমিটি গঠনের অভিযোগে মানববন্ধন করছে শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মীরা।

তাদের অভিযোগ উপজেলা ও জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা অর্থনৈতিক লেনদেনের মাধ্যমে এবং নিজ বলয় ভারি করতে ঘরে বসে পকেট কমিটি গঠন করছেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুকুমার রঞ্জন যোষ, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের বিরুদ্ধে কর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়।

এসময় উপস্থিত নেতাকর্মীদের মানববন্ধন থেকে সরে আশার আহ্বান জানান মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক। কিন্তু উল্টো নেতাকর্মীদের তোপের মুখে পড়েন তারা। এসময় তাদের বিরুদ্ধেও স্লোগান দেন উপস্থিত নেতাকর্মী। এমন অবস্থায় মানববন্ধনের স্থান ত্যাগ করেন জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা।

এই প্রসঙ্গে শ্রীনগর উপজেলা কৃষক লীগের সহসভাপতি হাসান আব্দুল মতিন আমার সংবাদকে বলেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক স্থানীয় নেতাকর্মীদের সাথে আলোচনা না করে নিজেরা টাকা লেনদেনের মাধ্যমে ওয়াড কমিটি করছেন। এ বিষয়ে আমরা জেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। কিন্তু তারা কোনো পদক্ষেপ গ্রহণ করেননি।

কলাপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড সভাপতি মো শওকত হোসেন আমার সংবাদকে বলেন, দায়িত্বশীল নেতারা ঘরে বসে যে ভাবে তৃণমূল কমিটির করছে, তাতে ত্যাগী ও পরিশ্রমীরা বাদ পড়ছেন। এবং জামায়াত বিএনপির কর্মীরা আওয়ামী লীগের দায়িত্বশীল পদ পদবিতে আসছেন।

কলাপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আমরা বার বার অভিযোগ দেয়ার পরও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এই বিষয়ে কোনো উদ্যোগ গ্রহণ করেনি। তাই বাধ্য হয়ে আজ আমরা মানববন্ধন করতাছি। এই বিষয়ে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করতে চাই।

আমারসংবাদ/আরআই/জেডআই