বুধবার ০৮ এপ্রিল ২০২০

২৫ চৈত্র ১৪২৬

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ১১,২০২০, ১১:১৩

ফেব্রুয়ারি ১১,২০২০, ১১:৫৬

৫ মিনিট শুয়ে থাকতে পারছেন না খালেদা

 

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ব্যথার কারণে ৫ মিনিটের বেশি শুয়ে থাকতে পারছেন না বলে জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে যান তার পরিবারের সদস্যরা।

হাসপাতাল থেকে বেরিয়ে খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম সাংবাদিকদের বলেছেন, খালেদা জিয়ার হাত পুরো বেঁকে গেছে। তিনি দাঁড়াতে পারছেন না। এখানে ডাক্তাররা তার চিকিৎসা দিচ্ছেন না।

তিনি বলেন, খালেদার জিয়ার ডায়াবেটিস ডায়াবেটিসের মাত্রা বেড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য নিঃশর্তে মুক্তি চাচ্ছি। ডাক্তাররা যা বলছে তার কোনোটাই সত্যি নয়। খালেদার উন্নত চিকিৎসা বঙ্গবন্ধু মেডিকেলে হচ্ছে না।

সেলিমা ইসলাম আরো বলেন, সরকারকে বলছি শারিরীক অবস্থা বিবেচনা করে তাকে মুক্তি দিন। ব্যথার কারণে ৫ মিনিটের বেশি শুয়েও থাকতে পারছেন না। বসে থাকতে হচ্ছে তাকে।

মঙ্গলবার বিকেল সোয়া ৩টার দিকে খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে বিএসএমএমইউতে যান খালেদা জিয়ার বেয়াইন মিসেস ফাতিমা রেজা, ভাগনি শাহিনা জামান খান, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাবি মিসেস কানিস ফাতিমা, বোন মিসেস সেলিমা ইসলাম।

এর আগে ২৪ জানুয়ারি খালেদা জিয়ার সঙ্গে তার স্বজনরা সাক্ষাৎ করেছিলেন।

দুর্নীতির দুই মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। শারীরিক অসুস্থতার কারণে ২০১৯ সালের ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে তিনি চিকিৎসাধীন।

আমারসংবাদ/এআর/জেআই