Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ফেনীতে বেশি দামে মাস্ক বিক্রি করায় জরিমানা

মুহাম্মদ মিজানুর রহমান, ফেনী

মার্চ ১১, ২০২০, ১১:১৭ এএম


ফেনীতে বেশি দামে মাস্ক বিক্রি করায় জরিমানা

ফেনীতেও প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক ব্যবহার বেড়েছে। এতে এক শ্রেণির মুনাফালোভীরা বাড়তি দামে মাস্ক বিক্রি করছে। এমন খবরে মঙ্গলবার ফেনীতে ৩ দোকানের জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযান পরিচালনা করেন ফেনী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক সোহেল চাকমা।

সংশ্লিষ্ট সূত্র জানা যায়, গতকাল শহরের ট্রাংক রোডের সেভরন ক্লিনিকের সামনে ছলিমা মেডিকেল হলে মাস্ক ১৫০ টাকায় বিক্রি করে। এ সময় মাস্ক ক্রয়ের কোন রশিদ দেখাতে না পারায় দোকান মালিক মো. আরিফের ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

একইদিন বড় বাজারের এশিয়া কসমেটিকে বাড়তি দামে কেনা-বেচা করায় দোকান মালিক আজিজুল হক রিপনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাট বাজারে বেশি দামে মাস্ক বিক্রি করায় পাটোয়ারি ফার্মেসীর ২ হাজার টাকা, ছনুয়া বাজারে শাহীন ষ্টোরে মূল্য তালিকা না থাকায় ২ হাজার ও হাজী ওছমান নগর বাজারে মোজাম্মেল ষ্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে জেলা স্যানেটারি ইন্সপেক্টর অমলেন্দু ভান্ডারী, সদর উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর আবদুর রহমানসহ জেলা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এমআর