শনিবার ০৬ জুন ২০২০

২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মে ১২,২০২০, ০৮:২৫

মে ১২,২০২০, ০৮:২৫

ভারত-বাংলাদেশের খরচে নায়িকা মিথিলা!

বাংলাদেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। এবার ভারত-বাংলাদেশের খরচে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

করোনায় ঘরবন্দি জীবনের গল্প অবলম্বনে নির্মিত এই স্বল্পদৈর্ঘ্যে মিথিলার বিপরীতে দেখা যাবে টলিউড অভিনেতা বিক্রম চ্যাটার্জিকে।

‘দূরে থাকা কাছের মানুষ’ নামে এই চলচ্চিত্র পরিচালনা করেছেন শাহরিয়ার পলক।

এই প্রসঙ্গে মিথিলা গণমাধ্যমকে বলেন, ‌বর্তমান পরিস্থিতিতে প্রতিদিন ঘুম থেকে উঠে বিভিন্ন দেশের খোঁজ নেওয়া যেন আমাদের অভ্যাসে পরিণত হয়েছে। বিশ্বের বিভিন্ন দেশের খোঁজ নিচ্ছি প্রতিনিয়ত।

অনেকদিন প্রিয় মানুষের সঙ্গে দেখা হচ্ছে না। প্রত্যেকেই প্রার্থনা করছেন আবার পৃথিবী কবে স্বাভাবিক হবে। তবে নতুনরূপে আবার ফিরে আসুক, সেটাই প্রত্যাশা। এমনই ভাবনায় নির্মিত হয়েছে চলচ্চিত্র ‘দূরে থাকা কাছের মানুষ’।

এই স্বল্পদৈর্ঘ্যটি নিয়ে এক ভিডিও বার্তায় বিক্রম ও মিথিলা বলেন, সভ্যতা মানুষের মধ্যে সৃষ্টি করেছিল বিভেদ। আমাদের বিচ্ছিন্ন করেছে করোনা। তবুও কিছু থেমে নেই। আমরা সবাই চেষ্টা করছি ভালো থাকার জন্য, সুস্থ থাকার জন্য। যেন আর কোনও অনাকাঙ্ক্ষিত মৃত্যু না হয়। আমরা চাই এই ছবির গল্পের মতো পৃথিবীর সমস্ত দূরত্ব থাকা সম্পর্কগুলো কাছে আসুক।

কলকাতার টিভিওয়ালা মিডিয়া ও বাংলাদেশের প্রেক্ষাগৃহ ভিজ্যুয়াল ফ্যাক্টরির প্রযোজনায় তৈরি হয়েছে এটি।

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, ‘দূরে থাকা কাছের মানুষ’ চলচ্চিত্রটি আজ মঙ্গলবার (১২ মে) ইউটিউবে প্রকাশিত হবে।

আমারসংবাদ/জেডআই