বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০

২৬ চৈত্র ১৪২৬

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মার্চ ২১,২০২০, ০৩:১৭

মার্চ ২১,২০২০, ০৩:১৭

আবারও বিয়ে, কততম স্বামী তিনি পরীর?

আবারও সহকারী পরিচালকের সাথে বিয়ে সারলেন ঢাকায় চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। যার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন পরী, তার নাম কামরুজ্জামান রনি। তিনি পেশায় একজন সহকারী পরিচালক এবং থিয়েটার কর্মী।

তবে এই বিয়ের পর নতুনভাবে আলোচনায় এসেছে পরীমনির আগের বিয়েগুলো। শুরুতে যাদের সঙ্গে তার বিয়ে হয়েছিল, সেসব খবর ফের চাঙ্গা হয়েছে মিডিয়ায়।

পরীমনির বিয়ের প্রথম গুঞ্জনে শোনা যায়, আজ থেকে আট বছর পূর্বে পরীমনি একজন ফুটবলারকে বিয়ে করেছিলেন। তার সেই স্বামীর নাম ফেরদৌস কবীর সৌরভ। বাড়ি যশোরের কেশবপুরে। তিন বছর প্রেম করার পর ২০১২ সালের ২৮ এপ্রিল বিয়ে করেছিলেন তারা।

এদিকে ২০১৬ সালের ফেব্রুয়ারিতে পরীমনি ও সৌরভের কয়েকটি ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়েছিল ফেসবুকে। ওইসময় তাদের বিয়ের কাবিননামার একটি কপিও পাওয়া গিয়েছিল।

দ্বিতীয় গুঞ্জনে শোনা যায়, গত বছরের (২০১৯) জুনে পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের বাগদান হয়। এসময় গুঞ্জনও উঠে তারা গোপনে বিয়ে করেছেন।

তবে শেষমেশ প্রকাশ্যে আসে তাদের বাগদানের খবর। জানা যায়, প্রায় দুই বছরের প্রেম শেষে ২০১৯ সালে বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সেরেছিলেন তারা। কথা ছিল চলতি বছরের (২০২০) বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসবেন এই দম্পতি। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ফাটল ধরে। এরপর দুজন আলাদা হয়ে যায়।

এদিকে এখন আবার হঠাৎ করেই বিয়ের বিয়ে পিঁড়িতে বসলেন চিত্রনায়িকা পরীমনি। কামরুজ্জামন রনিকে বিয়ে করেছেন তিনি।

এই প্রসঙ্গে গণমাধ্যমে পরী বলেন, হুটহাট করে বিয়েটা হয়ে গেছে। এ কারণে কাউকে বলতে পারিনি। গত ১০ মার্চ রাজধানীর রাজারবাগের একটি কাজী অফিসে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানান পরীমনি।

পরীমনি আরো জানান, নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের সখ্যতা তৈরি হয়। এরপর তারা ১০ মার্চ রাতে হঠাৎই বিয়ের কাজটা সেরে ফেলেন।

আমারসংবাদ/জেডআই