শুক্রবার ০৫ জুন ২০২০

২১ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মার্চ ১৬,২০২০, ০৫:৪৬

মার্চ ১৬,২০২০, ০৫:৫০

অনন্ত-বর্ষার ২ মিনিট ১১ সেকেন্ডের ভিডিও ফাঁস (ভিডিও)

 

চলচ্চিত্রের আলোচিত জুটি অনন্ত জলিল ও বর্ষা। এবার দীর্ঘ ৬ বছর তাদের ২ মিনিট ১১ সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয়েছে। এরপর থেকে তুমুল আলোচনায় তাদের ভিডিওটি।

মূলত সামনে মুক্তি পাচ্ছে তাদের দুজনের অভিনীত অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমা ‘দিন – দ্য ডে’র ট্রেলার। সম্প্রতি সেই ভিডিওটি প্রকাশিত হয়েছে।

এদিকে ট্রেলারটি প্রকাশের পর বাজিমাত করেছেন অনন্ত জলিল ও বর্ষা। ‘দিন – দ্য ডে’র ট্রেলারে পুরোপুরি চমকে দিয়েছেন তারা। জানা গেছে, ছবিটি বলিউডের সমতুল্য দুর্দান্ত অ্যাকশন ও বিজিএম নিয়ে তৈরি।

রোববার প্রথম অনন্ত জলিলের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ‘দিন – দ্য ডে’ সিনেমার ট্রেলার। যেখানে ২ মিনিট ১১ সেকেন্ডের ট্রেলারে রীতিমতো চমকে দিয়েছেন জলিল-বর্ষা, মুগ্ধ হয়েছেন অগণিত দর্শক। আর ছবিটির ট্রেলার প্রকাশের পর থেকে দেখার আগ্রহ বহুগুণে বেড়েছে দর্শকদের, এমনটাই দাবি অনন্তের।

সিনেমাটি ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত। ইরানের মুর্তুজা আতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

এদিকে সিনেমার সর্বশেষ অবস্থা সম্পর্কে অনন্ত জলিল জানিয়েছেন, এখন ইরানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

আগে থেকেই জানা গেছে, ‘দিন – দ্য ডে’ বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে শুটিং হয়েছে। প্রায় দুই বছর ধরে তৈরি করা হয়েছে সিনেমাটি।

এদিকে সিনেমাটির মুক্তির বিষয়ে গণমাধ্যমে অনন্ত জলিল জানিয়েছেন, ছবিটি আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে চলবে।

দেখুন ‘দিন – দ্য ডে’ ট্রেলার:

আমারসংবাদ/জেডআই