রবিবার ০৭ জুন ২০২০

২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

জানুয়ারি ২৯,২০১৫, ০১:৩৮

জানুয়ারি ০৪,২০২০, ১০:৪০

দেখা হতেই আবেগে ভাসলেন শাহরুখ-মণীষা

   
মণীষা কৈরালার সঙ্গে দেখা হতেই কার্যত আবেগে ভাসলেন বলিউডের কিং খান শাহরুখ। দুজনে একসঙ্গে তিনটি ছবিতে অভিনয় করেছেন তাঁরা। শাহরুখ ও মণীষার সাক্ষাতের সেই আবেগঘণ মুহূর্ত ধরা পড়েছে ক্যামেরায়।
                             
বিখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বলশালীর পার্টিতে শাহরুখ ও মণীষার দেখা হয়। পদ্মশ্রী পুরস্কার প্রাপ্তি উপলক্ষ্যে এই পার্টির আয়োজন করেছিলেন বনশালী।শাহরুখ ও মণীষা ছাড়াও প্রিয়ঙ্কা চোপড়া,শ্রুতি হাসান,শ্রদ্ধা কপূর এবং প্রসূণ যোশীর মতো তারকাদের দেখা গিয়েছে পার্টিতে।

     

উল্লেখ্য, ২০১২-তে গর্ভাশয়ে ক্যানসার ধরা পড়ে মণীষার। এই মারণ রোগ সারিয়ে ওঠার পর মণীষা রাজকুমার সন্তোষীর সিনেমার মাধ্যমে বলিউডে ক্যামব্যাক করতে চলেছেন বলে খবর। বনশালীর পার্টিতে শাহরুখ ও মণীষার যে ছবি ধরা পড়েছে তাতে দুজনকেই বেশ খুশি দেখা গিয়েছে। সম্ভবত ক্যানসার সারিয়ে ওঠার পর এই প্রথম মণীষার সঙ্গে সাক্ষাত্ হল কিং খানের।

 
শাহরুখের সঙ্গে ‘দিল সে’ ‘গুড্ডে’ এবং ‘অচানক’ ছবিতে অভিনয় করেছেন মণীষা। মণিরত্নমের পরিচালিত দিল সে সিনেমায় অভিনয়ের জন্য ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড-এ সেরা অভিনেত্রীর জন্য মনোনীত হয়েছিলেন। তাঁদের দেখা হওয়ার পর একে অপরকে জড়িয়েও ধরেন শাহরুখ ও মণীষা।

 
১৯৮৯-এ বলিউডে আত্মপ্রকাশ মণীষার।১৯৯৬-এ বনশালীর খামোশি ছবিতে দুরন্ত অভিনয় করেন তিনি। ৪৪ বছরের জীবনে অনেক ওঠাপড়া দেখেছেন মণীষা। এবার রুপোলি পর্দায় প্রত্যাবর্তন ঘটতে চলেছে তাঁর।