রবিবার ২৯ মার্চ ২০২০

১৫ চৈত্র ১৪২৬

ই-পেপার

আমার সংবাদ ডেস্ক

মার্চ ০৬,২০২০, ০২:০৪

মার্চ ০৬,২০২০, ০২:০৪

ভার্জিনিয়ায় গাড়ির ধাক্কায় প্রাণ গেলো বাংলাদেশির

ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টিতে গাড়ির ধাক্কায় বাংলাদেশি তাহমিনা আকতার নামের এক নারীর মৃত্যু হয়েছে। প্রায় ১০ মাস পূর্বে তাহমিনা আকতার বাংলাদেশ থেকে আসেন এবং সপরিবারে ভার্জিনিয়ায় স্বামী ও দুই কন্যা নিয়ে বসবাস শুরু করেন।

এ ঘটনার দিন তাহমিনা তার কর্মস্থল ম্যাকডোনাল্ড রেস্টুরেন্টে কাজ শেষে বাসায় ফেরার পথে গাড়ির ধাক্কা খেয়ে আহত হয়ে দুই দিন পর ফেয়ারফ্যাক্স হাসপাতালে ইন্তেকাল করেন। গেলো ৩ মার্চ মঙ্গলবার বাদ জোহর নামাজে জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।

ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ জানিয়েছে, শুক্রবার বিকাল প্রায় পৌনে ৪টার দিকে স্প্রিং ফিল্ডের ৩৯ বছর বয়সী তাহমিনা আক্তার স্প্রিং ফিল্ডের একটি ক্রসওয়াকের বাইরে ভিলা পার্ক রোডের কাছে ব্যাকলিক রোড পার হচ্ছিলেন।

তখন ব্যাকলিক রোডের দক্ষিণমুখী যাতায়াত করা ২০১৯-এর অডি এস৫-এর একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। তাহমিনাকে সঙ্গে সঙ্গে নিকটস্থ হাসপাতালে নেয়ার দুই দিন পর তার মৃত্যু হয়।

তাহমিনা আকতারকে ধাক্কা মারা অডির চালক দুর্ঘটনার পর ঘটনাস্থলেই থাকেন এবং পুলিশ ও গোয়েন্দাদের সহায়তা করেছেন বলেও ফেয়ারফ্যাক্স কাউন্টি কর্তৃপক্ষ জানিয়েছে। সংঘর্ষের কারণ স্পিড এবং অ্যালকোহল ছিল না বলে পুলিশ জানিয়েছে।

আমারসংবাদ/এমএআই