Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমায় পরিমনি

বিনোদন প্রতিবেদন

জুলাই ১৭, ২০২০, ০১:৩২ পিএম


ইফতেখার শুভর ‘মুখোশ’ সিনেমায় পরিমনি

চলতি অর্থ বছরে সরকারি অনুদানের জন্য চূড়ান্ত হয়েছে ‘মুখোশ’ শিরোনামের একটি ছবি। এর মাধ্যমে প্রথমবার চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন ইফতেখার শুভ। এর আগে অসংখ্য টিভি নাটক নির্মাণ করেছেন এই পরিচালক।

সিনেমাটি প্রথমে ‘লেখক’ নামে মনোনীত হলেও পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘মুখোশ’। এতে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তবে নায়ক কে হচ্ছে তা এখনও চূড়ান্ত হয়নি।

সিনেমাটির প্রসঙ্গে পরীমনি বলেন, ‘মুখোশ’ সিনেমার গল্প আমার কাছে বেশ চমৎকার লেগেছে। আশা করছি, সিনেমাটি দর্শকদেরও ভালো লাগবে। আমাকে মুগ্ধ করেছে। গল্প সম্পর্কে এখনই কিছু বলতে চাচ্ছি না।

পরীমনির বিপরীতে কে অভিনয় করবেন তা জানার জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে। তবে বাকি শিল্পীদের কিছুদিনের মধ্যে চূড়ান্ত করা হবে।

পরিচালক ইফতেখার শুভ বলেন, সিনেমাটি ২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানে ‘লেখক’ নামে মনোনীত হয়েছে। নাম পরিবর্তন করে ‘মুখোশ’ রাখা হয়েছে। তবে গল্পের মুখোশ এখনই উন্মোচন করতে চাই না।

কবে নাগাদ শুটিং শুরু করবেন? এমন প্রশ্নের উত্তরে এ পরিচালক জানান, ‘করোনার কারণে নভেম্বর-ডিসেম্বরের দিকে শুটিং শুরু করার ইচ্ছে আছে। এ পরিস্থিতিতে মহরত সম্ভব না হলেও ট্রেইলার রিলিজ বা ফার্স্টলুক প্রোগ্রাম করার ইচ্ছে আছে। সেই দিনই ‘মুখোশ’ উপন্যাসের মোড়ক উন্মোচিত হবে। নায়িকা হিসেবে পরীমনি চূড়ান্ত। বাকি শিল্পীদের নাম দ্রুতই জানাবো।’

চলচ্চিত্রটির কাহিনি-চিত্রনাট্য, সংলাপও রচনা করেছেন ইফতেখার শুভ। ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে নির্মিত হবে এ সিনেমা।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং সম্প্রতি শেষ করেছেন পরীমনি। আবু রায়হান জুয়েল পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি। প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি।

আমারসংবাদ/কেএস