শুক্রবার ২৯ মে ২০২০

১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

সরাইল (ব্রাহ্মনবাড়িয়া) প্রতিনিধি

মে ১৯,২০২০, ১২:০১

মে ১৯,২০২০, ১২:০১

সরাইলে নিখোঁজের ৪ দিন পর পিকআপ চালকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের ৪ দিন পর কবির মিয়া (১৮) নামের এক পিকআপ চালকের লাশ উদ্ধার করেছে সরাইল থানা পুলিশ। মৃত কবির মিয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বাড়িউড়া গ্রামের সাব্বির মিয়ার ছেলে।

সোমবার সকালে কবিরের বাড়ীর প্রায় ৪০০ ফুট পশ্চিম পাশে লাওয়াই খালে একটি লাশ ভাসমান দেখে স্থানিয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। পুলিশ জানায় তার শরীরে কয়েকটি চুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

কবিরের মা মুসলিমা জানায়, গত ১৪ মে রাত ১০ টার দিকে কবির মোবাইল নিয়ে ঘর থেকে বেড়িয়ে যায়। ঘন্টা খানেক পরে তাকে ফোন দিলে ফোনটি কেঠে দেয়, পরে ফোনটি বন্ধ পাওয়া যায়। দুইদিন তাকে খোঁজে না পাওয়ার পর ১৭ মে থানায় জিডি করা হয়।

আজ ১৮ মে সকালে তার লাশ লাওয়াই খালে পাওয়ার খবর পেয়ে আমরা দৌড়ে গিয়ে দেখি তার লাশ। ঘটনাটাস্থলে গিয়ে পাওয়া যায় থানা পুলিশের ওসি তদন্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম সহ পুলিশ ফোর্সকে, তদন্ত কর্মকর্তার বক্তব্য নিতে চাইলে তিনি দিতে অপারগতা স্বীকার করে বলে বক্তব্য দিবে অফিসার আমি না।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল আহমেদ বলেন, এ বিষয়টি নিয়ে মামলার প্রস্তুতি এবং তদন্ত চলতেছে।

আমারসংবাদ/এমআর