রবিবার ০৭ জুন ২০২০

২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

মে ১৬,২০২০, ০৩:২০

মে ১৬,২০২০, ০৩:২০

বোয়ালখালীতে মুক্তিযোদ্ধার ছেলেকে গুলি কেরে হত্যা

বোয়ালখালীতে পূর্ব শক্রতার জেরে মুক্তিযোদ্ধা আলি মদন (৬০) ও তার ছেলে নাছের (৪৫) গুলি বিদ্ধ হয়। হাসপাতালে নেয়ার পথে মোঃ নাছের মারা যায়।

এ ঘটনায় শওকত ও জসিমকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পুলিশ। উপজেলার  চরণদ্বীপ ইউনিয়নের বটতল খলিল তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটেছে।  

শুক্রবার (১৫মে) রাত ১১ টার দিকে আলী মদন ও হাচিঁ মিয়ার পরিবারের সাথে পূর্ব শত্রুতা লেগেই আছে। কথা কাটাকাটির এক পর্যায়ে এঘটনা ঘটনায় ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ঘটনাস্থলে উপস্থিত এস আই সুমন দে বলেন, মুক্তিযোদ্ধা আলি মদনের পায়ে গুলি করা হয় এবং তার ছেলে নাছেরকে ও শরীরের বিভিন্ন  স্থানে গুলি করা হয় সে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আসামি শওকতের ঘর থেকে ২ টি দেশীয় অস্ত্র, ১টি বিদেশি  পিস্তল, ২টি এলজি, ২টি  চাপাতিসহ আরও অনন্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এনিয়ে অস্ত্র মামলা দায়ের করা হয়।
 
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জসিম ও শওকত নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে ২টি পিস্তল, একটি এলজি, ৫ রাউন্ড গুলি, ২টি কার্তুজ, ছুরি, চাপাতি, দা উদ্ধার করা হয়েছে।

আমারসংবাদ/এমআর