শুক্রবার ২৯ মে ২০২০

১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মে ১৮,২০২০, ০৫:৪০

মে ১৮,২০২০, ০৫:৪০

অসহায় মানুষের পাশে আওয়ামী লীগ নেতা পলাশ

 

করোনা মহামারিতে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। আয়-রুজি বন্ধ হওয়ায় চরম খাদ্য সংকটে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো। এরই মাঝে সারাদেশের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকার মোহাম্মদপুর এলাকার অসহায় ও দরিদ্র খেটে খাওয়া দেড় হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর উত্তরের ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল ইসলাম পলাশ।

মোহাম্মদপুর থানার অন্তর্গত বাঁশবাড়ী, মোহাম্মদিয়া হাউজিং, চাঁদ উদ্যান, সাত মসজিদ হাউজিং, ঢাকা উদ্যান ও কাদেরেবাদ হাউজিং এলাকায় অসহায়, হতদরিদ্র, ছিন্নমূল মানুষদের হাতে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা পৌঁছে দিয়েছেন এই আওয়ামী লীগ নেতা। যার মাঝে ছিল পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি পেঁয়াজ, এক কেজি তেল ও নগদ ২০০ টাকা। তৃতীয় লিঙ্গের ৫৪ জনকেও সহায়তা করেছেন তিনি।

আওয়ামী লীগ নেতা মাইনুল ইসলাম পলাশ বলেন, রাজনীতি মানে জনগণের সেবা করা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারা বাংলাদেশের মানুষের পাশে আছেন। দেশের এই ক্রান্তিকালে নিজের সাধ্যমত মোহাম্মদপুর এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। রাজনীতিবিদ, সমাজে বিত্তশালী ব্যক্তি ও ব্যবসায়ী ভাইয়েরা যার যার অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী যদি খেটে খাওয়া নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়ান তাহলে মানুষের কষ্ট অনেকটা কমে আসবে।

আমারসংবাদ/জেআই