সোমবার ২৬ অক্টোবর ২০২০

১১ কার্তিক ১৪২৭

ই-পেপার

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৯,২০২০, ০৫:১৯

সেপ্টেম্বর ২৯,২০২০, ০৫:১৯

মির্জাগঞ্জে আইনশৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে আইনশৃঙ্খলা বিষয়ক মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খাঁন মো. আবু বকর সিদ্দিকী।

বিশেষ অতিথির বক্তব্য দেন ভাইস-চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম জুয়েল সিকদার, উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইসমাইল হোসেন মৃধা, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দীন জুয়েল বেপারী, সহকারী কমিশনার (ভূমি) মো. রায়হান-উজ্জামান, দেউলী সুবিদখালী ইউপি চেয়ারম্যান মো. আ. আজিজ হাওলাদার, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. দিলরুবা ইয়াসমিন লিজা, মির্জাগঞ্জ ইউপি চেয়ারম্যান এ্যাড. মনিরুল হক,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. আরাফাত হোসেন, সমাজ সেবা কর্মকর্তা মো. সানাউল মোর্শেদ, মির্জাগঞ্জ থানার এস.আই সাইফুল ইসলাম ও সাংবাদিক কামরুজ্জামান বাঁধন প্রমূখ।

সভায় উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষার্থে পুলিশি টহল জোরদার এবং নাম স্বর্বস্ব বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকার পরিচয় পত্র ব্যবহার করে মিথ্যা সংবাদ প্রকাশের ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায়কারী সাংবাদিক নামধারী ব্যক্তিদের তালিকা তৈরি করে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার জন্য গুরুত্বারোপ করা হয়।

আমারসংবাদ/কেএস