রবিবার ১২ জুলাই ২০২০

২৮ আষাঢ় ১৪২৭

ই-পেপার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জুলাই ০১,২০২০, ১০:৫৫

জুলাই ০১,২০২০, ১০:৫৫

মারা যাওয়া সেই দম্পতির সন্তানদের পাশে আ.লীগ নেতা লিটন

টাঙ্গাইলের মির্জাপুরে বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া দম্পতির স্কুলপড়ুয়া দুই ছেলে-মেয়েকে আর্থিক সহায়তা করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হংকং আ.লীগের সভাপতি শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন।

নিহত চায়ের দোকানি শাহজাহান (৩৫) ও স্ত্রী বেলেনা (৩০) তাদের ছেলে অনিক (১২) ও মেয়ে জান্নাত (০৫) বয়সী সন্তানদের ৫ হাজার টাকা আর্থিক সহায়তা করেছেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

এছাড়াও করোনাকালে লিটনের ফেসবুক ফ্রেন্ডদের মাধ্যমে প্রায় ৫ শতাধিক কর্মহীন ও অসহায়কে জনপ্রতি ৫শত টাকা করে দেওয়ার একটি ব্যতিক্রম উদ্যোগ গ্রহণ করেছেন তিনি। এরআগে করোনাকালে তিনি প্রায় ২ হাজার পরিবারকে খাদ্য সহায়তাও নগদ ১০ লক্ষ টাকা প্রদান করেছেন।

শিল্পপতি আবুল কালাম আজাদ লিটন জানান, অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমার নেশা হয়ে গেছে। আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখেন ততদিন যেন অসহায় নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে পারি।

তার এই মহৎ উদ্যোগে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বাঁশতৈল ইউপি সদস্য মো. আব্দুল মান্নান।

প্রসঙ্গত, গত ২১শে জুন শাহজাহান তার স্ত্রী ও ছেলে অনিককে নিয়ে বাড়ির সামনে মাঠে মহিষ চরাতে যায়। কিন্তু সেখানে পড়ে থাকা বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (ওয়াপদা) তারের সাথে জড়িয়ে পড়ে অনিক। ছেলেকে বাঁচাতে এগিয়ে যায় মা বেলেনা। ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়লেও আটকে যায় মা। এরপর স্ত্রীকে বাঁচাতে এগিয়ে যায় শাহজাহান। কিন্তু শেষ রক্ষা হয় না এই দম্পতির। ছেলেকে বাঁচাতে পারলেও প্রাণ যায় বাবা-মা’র।

আমারসংবাদ/কেএস