শুক্রবার ১০ জুলাই ২০২০

২৬ আষাঢ় ১৪২৭

ই-পেপার

আরিফুল ইসলাম রিফাত, লোহাগাড়া (চট্টগ্রাম)

মে ২৯,২০২০, ০৬:৩৮

মে ২৯,২০২০, ০৬:৪০

লোহাগাড়ায় চিকিৎসক ও পুলিশদের সুরক্ষা সামগ্রী দিলেন এমপি

চট্টগ্রামের লোহাগাড়া ও সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মী এবং দুই থানার পুলিশ সদস্যদের সুরক্ষার জন্য উন্নতমানের মাস্ক, চোখ প্রতিরক্ষামূলক চশমা সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং সংরক্ষিত মহিলা আসন চট্টগ্রামের সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খাঁন এমপি।
 
বৃহস্পতিবার (২৮ মে) লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়াসিকা আয়শা খাঁন এমপি'র পক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মাদ হানিফের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, লোহাগাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এবং ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডা. আতাউল করিম আরবি।

এসব সুরক্ষা সামগ্রী গ্রহণকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মাদ হানিফ বেগম ওয়াসিকা আয়েশা খাঁন এমপি'র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ম্যাডাম আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে প্রায়ই সহযোগীতা করে থাকেন। নিয়মিত আমাদের খোঁজ-খবর রাখেন। ইতোমধ্যে কমপ্লেক্সের জন্য জেনারেটর প্রদানসহ অনেক সহযোগীতা করেছেন।

সর্বশেষ করোনার এ সংকটময় মুহুর্তেও কমপ্লেক্সের চিকিৎসক-নার্স ও কর্মকর্তা-কর্মচারীদের জন্য উন্নতমানের সুরক্ষা সামগ্রী প্রদান করে আমাদের পাশে দাঁড়িয়েছেন।

এদিকে, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী ওয়াসিকা আয়শা খাঁন এমপি একইভাবে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সাতকানিয়া থানা পুলিশ ও লোহাগাড়া থানা পুলিশ সদস্যদেরও উন্নতমানের এসব সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন।

আমারসংবাদ/এমআর