বুধবার ০৩ জুন ২০২০

২০ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল)

এপ্রিল ০৯,২০২০, ০৭:২৩

এপ্রিল ০৯,২০২০, ০৭:২৩

মির্জাপুরে ইউসুফজাই ট্রাস্টের অর্থায়নে পিপিই ও ৩ হাজার পরিবারকে ত্রাণ বিতরণ

সারাদেশে মহামারি করোনা ভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে সবাইকে যখন ঘরে থাকার নির্দেশ দেয়া হয়েছে, ঠিক তখনও জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন চিকিৎসরা সেই চিকিৎসকদের কথা চিন্তা করে টাঙ্গাইলের মির্জাপুরে ইউসুফজাই ওয়েল ফেয়ার ট্রাস্টের অর্থায়নে ১০০ পিপিই ও ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা দেয়ার কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে জামুর্কী এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়। পর্যায়ক্রমে উপজেলার ১ টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নে কর্মহীন মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন ট্রাস্টের চেয়ারম্যান।

এদিকে (৯ এপ্রিল) সকালে উপজেলা নির্বাহী অফিসার, স্বাস্থ্য কর্মকর্তা, ভাইস চেয়ারম্যান, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের মাঝে ১০০ পিস পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী ও পিপিই বিতরণ করেন, ইউসুফজাই ওয়েল ফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান মাকসুদুর রহমান খান ইউসুফজাই রেমন চৌধুরী, ট্রাস্টের মহাসচিব ও ই.বি.এস. গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই সানি, ট্রাস্টের সদস্য ও উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য এমদাদুর রহমান খান ইউসুফজাই সোলার প্রমুখ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ০৪ কেজি চাউল, আধা লিটার তৈল, ০১ কেজি আলু, ০১ কেজি পেঁয়াজ, আধা কেজি লবণ, ১ টি সাবান ও জনসচেতনতা লিফলেট।

করোনা ভাইরাসের এই বৈশ্বিক মহামারিতে দরিদ্র মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন ই.বি.এস. গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই সানি।

আমারসংবাদ/এমআর