শনিবার ০৬ জুন ২০২০

২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

মুজিবুর রহমান, নবীগঞ্জ

এপ্রিল ০৮,২০২০, ১২:৩৬

এপ্রিল ০৮,২০২০, ১২:৩৬

অসহায় মানুষের পাশে মানবতার ফেরিওয়ালা সাবেক এমপি মুনিম চৌধুরী

নবেল করোনা ভাইরাস সংকটে বেকার, কর্মহীন নবীগঞ্জের সংবাদপত্র হকারদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবল আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান এম এ মুনিম চৌধুরী বাবু।

মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ শহরে দলীয় কার্যালয়ে সকল হকারদের মধ্যে চাল, ডাল, তেল, পিয়াজ ও সাবান বিতরণ করেন। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকদার, সদস্য সাংবাদিক হাবিবুর রহমান চৌধুরী শামিম, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মিলাদ হোসেন সুমন, স্বেচ্ছাসেবক পার্টি নেতা মৌলদ হোসেন জনি, নবীগঞ্জ সংবাদপত্র এজেন্ট মুশাহিদ আলী, সংবাদপত্র হকার সমিতির সভাপতি কামাল মিয়া, সাধারন সম্পাদক কপিল মিয়া প্রমুখ।

এর আগে তিনি উপজেলার বিভিন্ন স্থানে দুস্থদের মধ্যে মাস্ক বিতরন করে প্রাণঘাতী করোনা সংকটে সাবেক এই সাংসদ, জননেতা মুনিম চৌধুরী বাবু তিনি এ দুঃসময় কাটিয়ে উঠতে মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া কামনা করেন এবং সবাইকে সুস্থ ও সুরক্ষিত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

মরণঘাতী করোনা ভাইরাস ( কোভিড-১৯) এর কারণে দেশব্যাপী লকডাউনে গৃহে অন্তরীণ কর্মহীন খেটে খাওয়া গরীব মানুষের সহায়তায় সরকার যেভাবে এগিয়ে এসেছে সে জন্য তিনি সরকারকে ধন্যবাদ জানিয়ে ত্রাণ কার্যক্রম আরো বেগবান করার জন্য তিনি সরকার ও দেশের বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানান। কোন গরিব মানুষ যাতে খাদ্যাভাবে কষ্ট না পায় বা অভুক্ত না থাকে তার জন্য সরকারকে যথাযথ কার্যকর ব্যবস্থা গ্রহনেরও আহ্বান জানান।

আমারসংবাদ/এমআর