বুধবার ০৩ জুন ২০২০

২০ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

কোনাবাড়ি (গাজীপুর) প্রতিনিধি

এপ্রিল ০২,২০২০, ১১:৪৫

এপ্রিল ০২,২০২০, ১১:৪৫

ব্যাক্তি উদ্যোগে ভাড়াটিয়াদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রাণঘাতি করোনো ভাইরাসের কারণে কাজ করতে না পারায় অনেক অসহায় দিন মজুর মানুষ অতি কষ্টে জীবন যাপন করছে।তাদের মধ্যেই সবচেয়ে বেশি বিভিন্ন এলাকার বাড়াটিয়া। প্রতিদিন কাজ না করলে যাদের সংসার চলে না। ঠিক তেমনিই বর্তমান সময়ে কাজ না থাকায় সংসার চালাতে কষ্ট হচ্ছে অনেকের। আর এ ধরনের মানুষের মুখে হাসি ফুটাতে তাদের মাঝে ব্যাক্তি উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণের করেছে জনাব মো. আনোয়ার পারভেজ (কন্ঠশিল্পী)।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ১০টা থেকে এই কার্যক্রম শুরু করা হয়। যাতে করে ৬শত ৫০ জন অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি মানুষের মাঝে প্যাকেজ হিসাবে প্রতি জনের মাঝে চাল, ডাল, আলু, লবণ, পেয়াজ, মাাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

কোনাবাড়ি প্রচন্ড খড়তাপকে উপেক্ষা করে করোনা প্রতিরোধ নিয়মকানুন যথাযথভাবে মেনে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করে এই এলাকার সাধারণ মানুষের মন কেড়েছেন গাজীপুর মিউজিক ক্লবের সভাপতি জনাব মো. আনোয়ার পারভেজ (কন্ঠশিল্পী)। তিনি প্রতিনিয়ত কোনাবাড়ির আমবাগের অসহায় মানুষের সেবা করে যাচ্ছেন।

জানতে চাইলে তিনি জানান, আমরা আজকে যে ত্রাণ সামগ্রী দিয়েছি তার মধ্যেই এখানকার ভাড়াটিয়া বেশি মাঝে। আমবাগের এই এলাকায় সবচেয়ে দারিদ্র্য লোক বসবাস করে। বর্তমান সময়ে কারও কোন কাজ নেই, খাবারের জন্য সবাই খুব কষ্টে আছে। অনেকই ত্রাণ দিচ্ছে কিন্তু এদের দেখার মতো কেউ নেই। আমি নিজে উদ্যোগে নিয়ে এই এলাকার যত অসহায়, দরিদ্র, দিন মজুর ও শ্রমজীবি ভাড়াটিয়া আছে তাদের মাঝে এই ত্রাণ সামগ্রী দেওয়া হচ্ছে।

এ সময় ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরশনের ১০নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব মো. দেলোয়ার হোসেন দুলাল, যুবলীগ নেতা সারোয়ার হোসেন, আমবাগ ব্যবসায়ী সমিতি সদস্য শরীফ আহমেদ, তিতুমীর রহমান, খোরশেদ আলম সহ প্রমুখ।

আমারসংবাদ/কেএস