বুধবার ০৩ জুন ২০২০

২০ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

মার্চ ২৮,২০২০, ০৮:৫৫

মার্চ ২৮,২০২০, ০৮:৫৭

বোয়ালমারীতে করোনা প্রতিরোধে পিপিই সামগ্রী বিতরণ

 

করোনার সংক্রমনের ঝুঁকি থেকে চিকিৎসকদের সুরক্ষায় ও জনসাধারণের চিকিৎসা সেবা নিশ্চিত করতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলায় সংরক্ষিত মোট ২৭ সেট সুরক্ষা সামগ্রী (২৮ মার্চ) দুপুর ২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাজির হয়ে উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন ও ইউএনও ঝোটন চন্দ এ সকল সামগ্রী উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. খালেদুর রহমানের হাতে তুলে দেন।

ইউএইচএফপিও ডা. খালেদুর রহমান এ প্রতিক্রিয়ায় জানান, এ মুহূর্তে সবচেয়ে বেশী স্বাস্থ্য ঝুঁকিতে থাকা চিকিৎসকদের মাঝে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ ধরনের সামগ্রী বিতরণ করায় সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার বিষয়টি তরান্বিত হবে।

ইউএনও বলেন, চিকিৎসকদের নিরাপত্তা ঝুঁকিতে যাতে যে কোন ধরনের স্বাস্থ্য সেবা ব্যাহত না হয় এ জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে। উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ২৫০ ব্যক্তির উপর সঠিক নজরদারী রাখতে কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডারদেরকে (CHCP) এ সকল পিপিই দেয়া হবে।

আমারসংবাদ/এমআর