সোমবার ৩০ মার্চ ২০২০

১৬ চৈত্র ১৪২৬

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২৫,২০২০, ১২:৫২

মার্চ ২৫,২০২০, ০২:৫৭

৩ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো ৮ জন

দেশের তিন জেলায় সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এরমধ্যে বগুড়ায় চারজন, রাজশাহীতে দুইজন ও কুষ্টিয়ায় দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ মার্চ) ভোর থেকে দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে বিস্তারিত পড়ুন-

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

বুধবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার হোগা-বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শেরপুর থানার ওসি হুমায়ূন কবীর।

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার তালবাড়ীয়া এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে সাতটার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাগুরা সদর উপজেলার দোয়ালী এলাকার ওবাইদুর রহমানের ছেলে ট্রাকচালক নাবিল হোসেন (৩৮) ও ট্রাকে থাকা ইব্রাহিম হোসেন। স্থানীয়রা জানায়, ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

মিরপুর থানার ওসি আবুল কালাম গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন।

নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে মতিউর রহমান (৩৫)। তিনি বাস চালক। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

বুধবার (২৫ মার্চ) ভোর ৬ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।