বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০

২৬ চৈত্র ১৪২৬

ই-পেপার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

মার্চ ২২,২০২০, ০৮:৩৯

মার্চ ২২,২০২০, ০৮:৩৯

‌‘টাকা না দিলে তোকে প্রাণে মেরে ফেলবো’

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগর বটতলা অবস্থিত গোল্ডেন কার্বন ফ্যাক্টারি লিঃ এর মালিক মো. হিরু মুন্সির কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করার অভিযোগে শনিবার (২১ মার্চ) রাতে বোয়ালমারী থানায় দুইজনের নামে লিখিত অভিযোগ দিয়েছেন মিলটির মালিক মো. হিরু মুন্সি।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জয়নগর গ্রামের মৃত আনেচ মাতুব্বরের ছেলে ইলিয়াস হোসেন (৪৮) ও মৃত রাজ্জাক বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস (৪০) শনিবার দুপুরে মিলের মধ্যে প্রবেশ করে অফিস কক্ষে ঢুকে হিরু মুন্সির কাছে ৫০ হাজার টাকা দাবি করে। এ সময় তারা বলে টাকা না দিলে তোর মিলটি পুড়িয়ে দেয়া হবে এবং তোকে প্রাণে মেরে ফেলবো। জিয়া ও ইলিয়াস হিরু মুন্সির কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে দীর্ঘদিন ধরে টাকা নিয়ে আসছে বলে ওই লিখিত অভিযোগে উল্লেখ রয়েছে।

এ ব্যাপারে জিয়া বিশ্বাস বলেন, চাঁদা দাবির বিষয়টি আমি জানি না। আমি কখনও হিরু মুন্সির কাছে টাকা দাবি করি নাই। আমার বিরুদ্ধে চাঁদা দাবির বিষয়টি মিথ্যা ও ভিত্তিহীন।

ইলিয়াস হোসেন বলেন, আমি হিরু মুন্সির নিকট কোনো চাঁদা দাবি করি নাই। হিরু মুন্সি ওইদিন জয়নগর বাজারে বিকেলে আমাকে প্রাণ নাশের হুমকি দিয়েছে।

থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, চাঁদা দাবির বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত করছি। সত্যাতা পেলে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/এমআর