বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০

২৬ চৈত্র ১৪২৬

ই-পেপার

পিরোজপুর প্রতিনিধি

মার্চ ২২,২০২০, ০৬:২৬

মার্চ ২২,২০২০, ০৬:২৬

করোনা নিয়ে গুজব ছড়িয়ে ২ যুবক গ্রেপ্তার

করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে পিরোজপুরে দুই যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। রোববার দুপুরে পিরোজপুর শহরের ভগীরথি চত্ত্বর ও মধ্যরাস্তার তালুকদার বাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

গ্রেপ্তারকৃতরা হলো- সোহেল শেখ হৃদয় (১৯) পিরোজপুর শহরের শেখপাড়া এলাকার ইসমাইল শেখের পুত্র এবং আনাম শেখ (১৯) পিরোজপুর শহরের মধ্যরাস্তা এলাকার নান্নু শেখের পুত্র। তারা দুজনই ২০২০ সালের এইচএসসি পরীক্ষার্থী।

পিরোজপুর ডিবি পুলিশের ওসি মো: মিজানুর হক জানান, করোনা ভাইরাস নিয়ে গুজক সৃষ্টি করার জন্য ফেসবুকে দুই যুবক নানা রকম মিথ্যা তথ্য দিয়ে ভিডিও ছড়াচ্ছিল। এমন খবরের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশে ডিবি পুলিশের একটি দল শহরের ভগীরথি চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে যুবক সোহেল শেখ হৃদয় কে এবং শহরের মধ্যরাস্তার তালুকদার বাড়ি এলাকা অভিযান চালিয়ে আনাম শেখকে গ্রেপ্তার করে।

পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, গ্রেপ্তারকৃত যুবকরা নিজেদের ফেসবুক একাউন্টে ও পেইজে নিজেদের ভিডিও তৈরি করে করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়াচ্ছিল। তাই তাদের গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আমারসংবাদ/এমআর