মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০

৬ ফাল্গুন ১৪২৬

ই-পেপার

শাহজাহান কবির, আড়াইহাজার (নারায়নগঞ্জ)

ফেব্রুয়ারি ১৪,২০২০, ০৩:৩৯

ফেব্রুয়ারি ১৪,২০২০, ০৯:৩৯

আড়াইহাজারে মসজিদ কমিটির উপর হামলায় আহত ৪

নারায়নগঞ্জের আড়াইহাজারে মসজিদের নুতন কমিটির উপর হামলায় ৪ জন আহত হয়েছে। শুক্রবার বাদ জুমা উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টি গ্রামের মোল্লা বাড়ি মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- রিফাত (২৬) মানিক চান (৩০), সবুর ভুইয়া (৫০) সফিউল্লা (৬৬)।

জানা যায়, শুক্রবার বাদ জুমা বান্টি মোল্লা বাড়ি মসজিদের নুতন কমিটির সভাপতি তাজুল ইসলাম এবং সেক্রেটারী শরিফ সওকত জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় হিংসাত্বক ভাবে পুরাতন কমিটির সভাপতি জহিরুল ইসলামের লোকজন তাদের উপর হামলা চালায়। তাদেরকে রক্ষা করতে আসলে অন্তত চার জন আহত হন।

মুসল্লিরা আহতদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এর মধ্যে রিফাতের অবস্থা গুরতর বিধায় কর্তবরত ডা. তাকে ঢামেক হাসপাতালে রেফার করেন।

তাজুল ইসলাম জানান, হামলার সময় বান্টি বাজারে অয়ন ট্রেডার্সের দোকান বন্ধ করে রিফাত বাড়ি ফেরার পথে তার উপরও হামলা চালায়। এসময় রিফাতের সাথে থাকা দোকানের মাল বিক্রির ২ লাখ ২০ হাজার টাকাও হামলা কারীরা ছিনিয়ে নিয়ে যায়।

সেক্রেটারী শরিফ সওকত জানান, গত ১৬ জানুয়ারি পুরাতন কমিটি দায়িত্ব নুতন কমিটির কাছে হস্তানতর করেন। এরপর থেকে পুরাতন কমিটির সভাপতি জহিরুল ইসলাম তাদের সাথে হিংসাত্বক আচরন করে আসছেন। এরই জেরে আজ আমাদের উপর হামলা চালানো হয়।

এ রির্পোট লেখা পযর্ন্ত আড়াইহ্জাার থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আমারসংবাদ/এমআর