বুধবার ০৩ জুন ২০২০

১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মার্চ ১৯,২০২০, ০৮:২২

মার্চ ১৯,২০২০, ০৮:২২

মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের পূর্ণাঙ্গ কমিটি গঠন

 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এতে মো. সুজাউল করিম চৌধুরী বাবুল সভাপতি এবং মো. আল আমিন মুক্তি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ মার্চ) রাজধানীর মতিঝিলের একটি হোটেলে এই কমিটি গঠন করা হয়। কমিটিতে সহ-সভাপতি হয়েছেন- জয় খোকন, একে আজাদ, সৈয়দ মো. এনায়েত করিম, ড. মো. ফারুক হুসাইন, শহীদুল ইসলাম এম এ হাফিজ, হাজী এমদাদুল হক, এ এন এম ওয়ালীউর রহমান ও মো. মাহফুজুর রহমান বিশ্বাস। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন- মো. মুনজুরুল করিম রুবেল। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- মো. লিটন মূধা ও মো. আলমগীর হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক মো. আলামিন মৃধা (তপু), সাইফুল ইসলাম, রেজাউল করিম সাগর, মহিলা বিষয়ক সম্পাদিকা মিসেস সাজেদা জামান রিনা, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা মিসেস সাবিনা আক্তার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, সহ-মুক্তিযুদ্ধ বিষয় সম্পাদক ফয়জুর রহমান ভূইয়া, তথ্য,গবেষণা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেজাউল করিম রাসেল, সহ তথ্য গবেষণা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রফেসর মনিজা ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক কোষাধক্ষ্য একেএম জাহাঙ্গীর আলম আজাদ, সহ-অর্থ বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ রাকিব, মৎস প্রাণী শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আমির হামজা লিটন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ডা. পরিমল চন্দ্র দত্ত, সমাজকল্যাণ সম্পাদক হিরন খান।

৫ সদস্যের কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন- আলমগীর হাওলাদার, শেখ জিয়াউর রহমান (ডিজিএম), মো. মিজানুর রহমান মুধা, মো. জহিরুল ইসলাম ও জহুরুল ইসলাম।

আমারসংবাদ/জেআই