রবিবার ২৯ মার্চ ২০২০

১৫ চৈত্র ১৪২৬

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৮,২০২০, ০৭:৫৭

ফেব্রুয়ারি ১৮,২০২০, ০৭:৫৭

নেতাকর্মীদের আদর্শিক রাজনীতি করার আহ্বান যুবলীগ চেয়ারম্যানের

নেতাকর্মীদের দেশপ্রেমে উদ্ধুদ্ধ হয়ে আদর্শিক রাজনীতি করার আহবান জানিয়েছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

মঙ্গলবার দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগের ঢাকা বিভাগের জেলা-উপজেলা ও মহানগর নেতাদের অনুষ্ঠিত প্রতিনিধি সভায় তিনি এ আহবান জানান। সভা পরিচালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

নেতাকর্মীদের উদ্দেশ্যে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, নিজেদের দেশপ্রেমে সম্পৃক্ত করতে হবে। আমাদের সৌভাগ্য জাতির পিতার আদর্শে প্রতিষ্ঠিত সংগঠন এবং তারই কন্যার নেতৃত্বে রাজনীতি করার সুযোগ পাচ্ছি।

নীতিবাচক ও আদর্শ সংগঠন গড়তে একে অপরকে শক্তিশালী করব। অন্য কারো কথায় চলব না, আমরা চলব রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে। স্বাধীনতা বিরোধী শক্তির উথান রুখবো।

তিনি আরও বলেন, যুবলীগ একটা কঠিন সময় পার করেছে। আপনার অনেকে বঞ্চনার শিকার হয়েছেন। অতীতের সব ভুলে, নিজেদের স্বার্থ ভূলে দেশপ্রেমে উদ্ধুদ্ধ হয়ে এক সঙ্গে সামনে এগিয়ে যেতে হবে।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, আমরা দেখেছি অনেক স্থানে যুবলীগ হাতিয়ার হিসেবে ব্যবহার হয়। আমরা আর এটা চাই না। যুবলীগ কারো বলয়ে থাকবে না, যুবলীগের একটাই বলয়, সেটা হলো রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। আমাদের চেয়ারম্যান যে নির্দেশনা দিবেন, সেভাবে সংগঠন চলবে।

আমারসংবাদ/এএ/এমআর