রবিবার ২৯ মার্চ ২০২০

১৫ চৈত্র ১৪২৬

ই-পেপার

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৮,২০২০, ০৩:০১

ফেব্রুয়ারি ১৮,২০২০, ০৩:০১

চালা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার চালা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে গোলাম মহীউদ্দীন কমল আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

চালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী আব্দুল মজিদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, সহ-সভাপতি এবিএম হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল ও হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজিম খান।

সম্মেলন উদ্বোধন করেন হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রবসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে কাজী আব্দুল মজিদকে সভাপতি ও মিজানুর রহমান শহীদকে সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। এ কমিটি আগামী ৩ বছরের জন্য দায়িত্ব পালন করবে।

আমারসংবাদ/এমআর