রবিবার ২৯ মার্চ ২০২০

১৫ চৈত্র ১৪২৬

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৮,২০২০, ০২:১৯

ফেব্রুয়ারি ১৮,২০২০, ০৬:১১

বিএন‌পি ‘আ.লীগ-হাসিনা’র বিরুদ্ধে অপতৎপরতায় লিপ্ত: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের বিরুদ্ধে, শেখ হাসিনার বিরুদ্ধে অপতৎপরতায় লিপ্ত হয়েছে। তারা আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হ‌য়ে নানামুখী ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।

‌তি‌নি ব‌লেন, বিএনপি আজকে কথায় কথায় বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। নতুন নতুন ইস্যু খোঁজার চেষ্টা করছে। সরকার হটানোর জন্য নতুন করে জনবিস্ফোরণের কোন সুযোগ পাওয়া যায় কিনা তাই বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে তারা আজকে নতুন নতুন নাটক সাজাচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি করার চেয়ে তাদের রাজনৈতিক ফায়দা হাসিল করার জন্য তার শারীরিক অবস্থা নিয়ে নাটক করছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বেগম জিয়ার মুক্তির বিষয়টি আদালতের বিষয়। কারণ তার মামলাটি দুর্নীতির মামলা।

তিনি আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকারের করা খালেদার মামলার হাজিরা না দিয়ে আদালতে গড়াতে গড়াতে তাদের নানান কারসাজিতে আজ এই অবস্থা হয়েছে।

কাদের বলেন, আমাকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ফোন করেছেন এবং অনুরোধ করেছেন বেগম জিয়ার মুক্তির ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে একটু কথা বলি। আমি প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি। এই বিষয় নিয়ে এখন অসত্য কথা কেন বলছে ফখরুল। তার সাথে ফোনে কি কথা হয়েছে, তা প্রমাণ দিয়ে দেবো। আমার সাথে কথা বলেছেন সেটার রেকর্ড আছে আমি দিতে পারবো। কিন্তু আমি তাকে (মির্জা ফখরুল) ছোট করতে চাই না।

আমারসংবাদ/আরআই/জেডআই